ময়মনসিংহ - ২৪শে নভেম্বর, ২০২০ || ৯ই অগ্রহায়ণ, ১৪২৭

শিরোনাম

কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত(মসিক) মেয়র মো: ইকরামুল হক টিটু।

কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত

স্টাফরিপোর্টারঃ ঐতিহ্যবাহী ও স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত হয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মো: ইকরামুল হক টিটু।
রাস্ট্রপতি আব্দুল হামিদ ও চ্যান্সেলরের অনুরোধক্রমে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাদেশ ১৯৬১ এর ১৬ (৪) ও (৫) ধারা এবং প্রথম সংবিধির ২(২) এর অনুচ্ছেদ অনুসারে মোট ৮ জনকে ২ বছরের জন্য সিন্ডকেট সদস্য করা হয়।১৩ আগষ্ট শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ন সচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।
মেয়র ইকরামুল হক টিটু সিন্ডিকেট সদস্য নির্বাচিত হওয়ায় মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ধন্যবাদ জানান মাননীয় ভাইস-চ্যান্সেলর এবং বিশ্ববিদ্যালয় পরিবারসহ সম্মানিত ময়মনসিংহবাসী প্রতি। সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন, বর্তমান সরকারের শিক্ষাবান্ধব কর্মসূচির সাফল্যের ধারাবাহিকতায় এই অবস্থান থেকে সুষ্ঠুভাবে অংশগ্রহণের মাধ্যমে আমাদের অহংকার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্যের লক্ষ্যে কাজ করতে পারার জন্য সকরের দোয়া চান ।
মেয়র ইকরামুল হক টিটু বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ এর সিন্ডিকেট সদস্য মনোনীত হওয়ায় মেয়রকে বিভিন্ন স্তরের মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন।


এই বিভাগের আরও খবর