ময়মনসিংহ - ২৪শে নভেম্বর, ২০২০ || ৯ই অগ্রহায়ণ, ১৪২৭

শিরোনাম

জানাজায় অংশ নিতে এসে নিজেরই লাশ ।মৃত্যু ৮ বাবা জীবিত

জানাজায় অংশ নিতে এসে নিজেরই লাশ হলেন


স্টাফ রিপোর্টারঃ
আজ মঙ্গলবার সকালে ময়মনসিংহের ভালুকা থেকে শেরপুরে এক আত্বীয়র জানাজা অংশ নিতে এসে নিজেরই লাশ হলেন। ময়মনসিংহের ফুলপুরে ছনধরার বাশাটি গ্রামের পথে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে নারী-শিশুসহ ৮ যাত্রীর মর্মমান্তিক মৃত্যু ঘটে।
চালকসহ পনেরজন যাত্রী নিয়ে যাত্রা করছিলো হাইয়েস কালো রঙের (ঢাকা মেট্রো চ ১৯২৩৯৯) নাম্বারের একটি মাইক্রোবাস।
পরে ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের বাঁশাটি গ্রাম এলাকায় পৌঁছলে হাইওয়ে সড়ক থেকে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সবুজ নামের এক ব্যক্তির পুকুরে পড়ে যায়। এতেই এই প্রাণহানীর ঘটনা ঘটে।
পরে পুলিশ এবং স্থানীয়দের সহযোগিতায় ফায়ারসার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে ৮ জনের মরদেহ উদ্ধার করেন।
নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার বাতুরী মশাখালী গ্রামের শামছুল হক, তারাকান্দা উপজেলার দাদরা গ্রামের চিত্তবরণের ছেলে নবী হোসেন, ভালুকা উপজেলার বিরুণিয়া গ্রামের বাকশীবাড়ির মৃত চাঁন মোহনের স্ত্রী মিলুয়ারা বেগম, গফরগাঁও উপজেলার শেখ বাজারের রতন মিয়ার স্ত্রী রিপা খাতুন, এলাহী বক্সের স্ত্রী রেজিয়া খাতুন, মশাখালীর হাফিজ উদ্দিনের স্ত্রী পারুল আক্তার, ভালুকা উপজেলার বিরুণিয়া গ্রামের বাকশীবাড়ির মো. শাহ্জাহানের স্ত্রী বেগম আক্তার এবং তার মেয়ে বুলবুলি আক্তার।
ময়মনসিংহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. শাহ্জাহান মিয়া ময়মনংসিংহনিউজডট কম জানান ফেসবুকে ভাইরাল হওয়া ছবিটির বাবা বেচঁ আছেন সুস্থ আছেন।
তিনি বলেন এছাড়াও জীবিত অবস্থায় ৬ জনকে উদ্ধার করা সম্ভব হয়। তারা হলেন-ভালুকা উপজেলার বিরুণিয়া গ্রামের বাকশীবাড়ির চাঁন মোহনের ছেলে শাহ্জাহান, শারফুল, মিলনের ছেলে মো. মিজান, মশাখালীর মৃত উসমানের ছেলে হাবীব, ভালুকা উপজেলার লাহাবৈ রাজৈ আবুল কালামের ছেলে রাজু মিয়া এবং গফরগাঁও উপজেলার শেখ বাজারের এলাহী বক্সের ছেলে রতন মিয়া।
দুর্ঘটনার পরপরই মাইক্রোবাস চালক আত্মগোপন করতে সক্ষম হয়েছেন তবে তার পরিচয় সনাক্ত করতে কাজ করছে পুলিশ।
এদিকে মাইক্রোবাসের বেচেঁ যাওয়া এক যাত্রী বলেন তারা ভোর সাড়ে চারটায় ফজরের নামাজ পড়ে মাইক্রোবাসে করে জানাজা পড়তে আসছিলেন ড্রাইভারের চোখে ঘুম ঘুম ভাব ছিল এ জন্য পান খাচ্ছিলেন।



এই বিভাগের আরও খবর