ময়মনসিংহ - ২৩শে সেপ্টেম্বর, ২০২০ || ৮ই আশ্বিন, ১৪২৭

শিরোনাম

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাইদুল ইসলাম মাসসেরা কর্মকর্তা নির্বাচিত

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাইদুল ইসলাম মাসসেরা কর্মকর্তা নির্বাচিত

স্টাফরিপোর্টারঃ ময়মনসিংহের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাইদুল ইসলাম মাসসেরা কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন। জেলা প্রশাসক মিজানুর রহমান তার হাতে পদক তুলে দেন।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অভিযান ও মোবইল র্কোট পরিচালনা করে এর আগেই ময়মনসিংহবাসীর মন জয় করেছিলেন। সততা দক্ষতা ও তাঁর দায়িত্ববোধ থেকে শাখার টিম ওর্য়াক নিশ্চিত করে তিনি কখনো ব্রীজ ও মাসকান্দায় বাসে অতিরিক্ত যাত্রী চরপাড়া এলাকায় ঔষধের ফার্মেসীতে মানহীন মাস্ক অনুমোদনহীন হ্যান্ডস্যানিটাইজার ও ঔষুধ বিক্রির অপরাধে জেল ও অর্থদন্ড প্রদান করেন। এমন কি সড়কে নির্মান সামগ্রী রাখার দায়ে অর্থদন্ড প্রদান এবং ঈদুল আযহা আগ মুহূর্তে গাঙ্গিনাপাড় বিপণী বিতান গুলোতে স্বাস্থ্যবিধি ও মূল্য মনিটরিং করা হয়। নিজ জীবনের ঝুকি নিয়ে এ কার্যক্রম অব্যাহত রাখেন। এ রি প্রেক্ষিতে গত ৩০ জুলাই জেলা প্রশাসন সম্মেলন কক্ষে মাসসেরা পুরস্কার পদক তুলে দেন। এছাড়া মাসসেরা কর্মচারী জাহাঙ্গীর আলম ও মাসসেরা সুপারভাইজার মোঃ জুলহাস উদ্দিন পদক পান।
এ বিষয়ে মাইদুল ইসলাম জেলা প্রশাসক মিজানুর রহমান এবং অতিরিক্ত জেলা প্রশাসক দের তাঁকে নির্বাচিত করায় ধন্যবাদ জানিয়ে বলেন নিজ দায়িত্ববোধ এবং সততা দিয়ে তিনি তাঁর কাজ চালিয়ে যেতে চান।

এই বিভাগের আরও খবর