ময়মনসিংহ - ২৮শে নভেম্বর, ২০২০ || ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭

শিরোনাম

ভালুকা পৌরবাসীকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাতেম খাঁন

ঈদ উল আযহার শুভেচ্ছা


আবু সাঈদ সরকার, ভালুকা উপজেলা প্রতিনিধি :- ভালুকা পৌর বাসীকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দানবীর খ্যাত ভালুকা পৌর মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম আলী খাঁন।
একদিকে বৈশ্বিক মহামারি করোনায় বিপর্যস্ত সারা বিশ্বসহ বাংলাদেশ এবং অন্যদিকে দেশের ৩১টি জেলার মানুষ ভয়াবহ বন্যায় বাসস্থান হারিয়ে খাদ্য, আশ্রয় ও চিকিৎসা সংকটে মানবেতর দিন কাটাচ্ছে।
দেশের এই ক্রান্তিলগ্নে দীর্ঘদিন লক-ডাউনে থাকা সাধারন মানুষের জনজীবন প্রায় স্থবির। এরই মধ্যে সবার মাঝে আনন্দের বার্তা নিয়ে এলো ঈদ উল আযহা।
আলহাজ্ব হাতেম খাঁন বলেন, করোনা ভাইরাস ও দেশের ৩১ জেলায় বন্যায় সাধারন মানুষের অবস্থা করুন। দেশে বিরাজ করছে অর্থনৈতিক মন্দা। ঈদ মানে খুশি বা আনন্দ কিন্তু আমাদের কারো মনে কোন আনন্দ নেই। তিনি আরো বলেন, ঈদ উল আযহা হচ্ছে কুরবানির ঈদ। আসুন আমরা মনের পশুকে কুরবানি দিয়ে হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে অসহায়, দরিদ্র, দুস্থ, বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াই ও পশু কুরবানির গোশতের একটা অংশ ওনাদের দেই।
আল্লাহ আমাদের সকলকে সুখে দুখে কবুল করুন এবং সংগঠিত ভাবে যেকোনো বিপদ আপদ মোকাবেলার তৌফিক দান করুন।
উল্লেখ হাতেম খাঁন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কয়েকটি মসজিদ মাদরাসা নির্মাণ, জমি দান ও সংস্কারে অনুদান দিয়েছেন।
করোনাকালীন সময়ে রমজানে লক ডাউনে থাকা ভালুকা পৌসভার ৯ টি ওয়ার্ডে বসবাসরত অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে জরুরী খাদ্যসামগ্রী হিসেবে প্রায় ১০ টন চাউল বিতরণ করেন।
ঈদ উল আযহা উপলক্ষে তিনি ঈদ উপহার দিচ্ছেন।

এই বিভাগের আরও খবর