ময়মনসিংহ - ২০শে অক্টোবর, ২০২০ || ৪ঠা কার্তিক, ১৪২৭

শিরোনাম

ময়মনসিংহ পিবিআই পুলিশ সুপার কর্তৃক অপহৃত ভিকটিম উদ্ধার

ময়মনসিংহ পিবিআই পুলিশ সুপার কর্তৃক অপহৃত ভিকটিম উদ্ধার

ডেস্ক রিপোর্টঃ ময়মনসিংহ পিবিআই পুলিশ সুপারের দিকনিদের্শনায় এক কিশোরী অপহরণ এর ৯মাস পর গতকাল গাজীপুর থেকে উদ্ধার করা হয়।

ত্রিশাল থানার সিআর মামলা নং-১০/২০২০, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ এর বাদীনি মোছাঃ খোদেজা খাতুন (৪৫), স্বামী-মোঃ ফজলুল হক, সাং-আখরাই, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ’র মেয়ে ফাহিমা আক্তার (১৭) ত্রিশাল থানাধীন রাঘামারা কনজ্যুমার লিঃ এ অপারেটর পদে চাকরি করত। বাদীনির মেয়ে চাকরির কর্মস্থলে আসা যাওয়ার সময় বিবাদী আরিফ মিয়া (২৫) তাকে কুপ্রস্তাব দিত।

ভিকটিম ফাহিমা আক্তার বিবাদী আরিফের কথায় রাজি না হওয়ায় গত ০১/০১/২০২০ খ্রিঃ বিকাল অনুমান ০৫.০০/০৫.৩০ ঘটিকার সময় ত্রিশাল থানাধীন কনজ্যুমার গার্মেন্টস এর সামনে হতে বিবাদী আরিফ ভিকটিম ফাহিমাকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ করে ঢাকার দিকে নিয়ে যায়। বিজ্ঞ আদালতের নির্দেশে গত ১৮/০৬/২০২০ খ্রিঃ পিবিআই, ময়মনসিংহ জেলা মামলার তদন্তভার গ্রহণ করে।

পিবিআই, ময়মনসিংহ জেলা কর্তৃক মামলা তদন্তকালে পুলিশ সুপার জনাব গৌতম কুমার বিশ্বাস এর দিকনির্দেশনায় তথ্যপ্রযুক্তির সাহায্যে অদ্য ২৩/০৯/২০২০ খ্রিঃ দুপুর ১৩.৪৫ ঘটিকার সময় অত্র মামলার ভিকটিম ফাহিমা আক্তার (১৭) কে গাজীপুর জেলাস্থ সদর থানাধীন শিবিরচালা প্যানটেক্স মোড় থেকে উদ্ধার করা হয়। নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী/০৩) এর ২২ ধারা মোতাবেক ভিকটিমের জবানবন্দি গ্রহনের জন্য তাকে বিজ্ঞ আদালতে উপস্থাপন করা হবে।

এই বিভাগের আরও খবর