ময়মনসিংহ - ২০শে সেপ্টেম্বর, ২০২০ || ৫ই আশ্বিন, ১৪২৭

শিরোনাম

ময়মনসিংহের তিন কৃতি সন্তান বাকৃবির সিন্ডিকেট সদস্য


স্টাফরিপোর্টারঃ ঐতিহ্যবাহী ও স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মনোনীত হয়েছেন ময়মনসিংহের তিন কৃতি সন্তান বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট(বিএফ আর আই) এর মহাপরিচালক ও ময়মনসিংহ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ইয়াহিয়া মাহমুদ কামাল,বাকৃবির কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. নুরুল হক এবং সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মো: ইকরামুল হক টিটু । এই তিনজনই ময়মনসিংহের কৃতিসন্তান । প্রেসক্লাব থেকে ইয়াহিয়া মাহমুদ কামালকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
রাস্ট্রপতি আব্দুল হামিদ ও চ্যান্সেলরের অনুরোধক্রমে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাদেশ ১৯৬১ এর ১৬ (৪) ও (৫) ধারা এবং প্রথম সংবিধির ২(২) এর অনুচ্ছেদ অনুসারে মোট ৮ জনকে ২ বছরের জন্য সিন্ডকেট সদস্য করা হয়।১৩ আগষ্ট শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ন সচিব সৈয়দ আলী রেজা স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।
ইয়াহিয়া মাহমুদ কামাল এর বাড়ি ময়মনসিংহের ইশ্বরগঞ্জে । তিনি ময়মনসিংহ প্রেসক্লাবের সিনিয়র সদস্য।ময়মনসিংহের ভালুকার কৃতি সন্তান ড. নুরুল হক।ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটু । এই তিনজনই সিন্ডিকেট সদস্য নির্বাচিত হওয়ায় মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।
ধন্যবাদ জানান ভাইস-চ্যান্সেলর এবং বিশ্ববিদ্যালয় পরিবারসহ সম্মানিত ময়মনসিংহবাসী প্রতি। সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন, বর্তমান সরকারের শিক্ষাবান্ধব কর্মসূচির সাফল্যের ধারাবাহিকতায় এই অবস্থান থেকে সুষ্ঠুভাবে অংশগ্রহণের মাধ্যমে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্যের লক্ষ্যে কাজ করতে পারার জন্য সকলের দোয়া চান ।
মেয়র ইকরামুল হক টিটু বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ এর সিন্ডিকেট সদস্য মনোনীত হওয়ায় মেয়রকে বিভিন্ন স্তরের মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ।ময়মনসিংহের প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায় ও যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম ইয়াহিয়া মাহমুদ কামালকে শুভেচ্ছা জানান।


এই বিভাগের আরও খবর