ময়মনসিংহ - ৩রা আগস্ট, ২০২০ || ১৯শে শ্রাবণ, ১৪২৭

শহর প্রতিনিধিঃ
ময়মনসিংহে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একশত গ্রাম গাজা ও ১৭ পিচ নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। সেমবার সন্ধ্যায় জেলা সদরের গন্দ্রপা ও বিভাগীয় নগরীর সানকিপাড়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদক আইনে পৃথক মামলা হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ক সার্কেলের পরিদর্শক কাজী হাবিবুর রহমানের নেতৃত্বে সোমবার মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদরেরগন্দ্রপা উত্তর পাড়া থেকে মন্নেছ আলী নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত মন্নেছ আলীর দোকান থেকে একশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
অপর অভিযানে বিভাগীয় নগরীর সানকিপাড়া প্রভাতি সেনা বাইলেন এলাকা থেকে নারী মাদক ব্যবসায়ী মিনা বেগমকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১৭ পিচ বুপ্রেনরফিন কুপিজেসিক নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধ কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

Sidebar Banner