ময়মনসিংহ - ১৮ই সেপ্টেম্বর, ২০২০ || ৩রা আশ্বিন, ১৪২৭

শিরোনাম

ময়মনসিংহ প্রেসক্লাব সিনিয়র সদস্য হারানোর স্বরণে দোয়া

স্টাফরিপোর্টারঃ ময়মনসিংহ প্রেসক্লাবে শনিবার বিকালে ৫ জন সিনিয়র সদস্য হারানোর স্বরণে মিলাদ মাহফিল অনুষ্টিত।

ময়মনসিংহ প্রেসক্লাবের সিনিয়র ও বরেণ্য সদস্য বাকৃবির প্রফেসর ড. মনিরুল ইসলাম, ক্লাবের সাবেক সহ-সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ, নাসিরাবাদ কলেজের অধ্যক্ষ, অধ্যাপক মুহাম্মদ রিয়াজুল ইসলাম, বর্ষিয়ান রাজনীতিক ও আইনজীবি পিপিই ওয়াজেদুল ইসলাম, ময়মনসিংহ অঞ্চলের প্রথম সংবাদপত্র, দৈনিক জাহানের সম্পাদক ও প্রকাশক অধ্যাপিকা রেবেকা ইয়াসমীন, শিক্ষাবিদ ও নাসিরাবাদ কলেজের অধ্যক্ষ, অধ্যাপক নুরুল ইসলাম স্যারকে আমরা গত ৬ মাসে হারানোর স্বরণে মিলাদ মাহফিল অনুষ্টিত।
যারা ছিলেন প্রেসক্লাবের গর্ব। যাদের কারনে ময়মনসিংহ প্রেসক্লাব আজ ঐতিহ্যের। যাদের পদচারণা ছিলো প্রেসক্লাবের সদস্যদের জন্য অনুপ্রেরণার ও গর্বের। বার্ধক্য আর করোনার থাবায় আজ তারা নেই। বয়সের ভারে নুব্জ কৃতি মানুষগুলো দিনদিনই কমে যাচ্ছে।
বর্তমানে এমন একটি সময় চলছে, যেখানে তাদের স্মৃতি রোমন্থন করারও কোনো সুযোগ নেই। করোনা কমে আসবে অথবা শেষ হয়ে যাবে, এমন দিনের অপেক্ষায় থেকে থেকে প্রেসক্লাবে শোকসভা বা স্মরণ সভাও করা যাচ্ছে না। ফলে নির্বাহী পরিষদের সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাবে এই প্রথমবারের মতো একসাথে পাঁচ গুনী সদস্যের জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা। সেইসাথে চরপাড়া জামিয়া ইসলামিয়ায় প্রত্যেকের নামে কোরআনখানীর আয়োজন ছিলো।
প্রেসক্লাবের সদস্যদের মৃত্যুতে গতানুগতিক শোকসভার চেয়ে আজকের দোয়া মাহফিলের আয়োজনকে সাধুবাদ জানিয়েছে ক্লাবের প্রবীন-নবীন সদস্যসহ আমন্ত্রিত অতিথিদের অনেকে।


এই বিভাগের আরও খবর