ময়মনসিংহ - ২৫শে অক্টোবর, ২০২০ || ৯ই কার্তিক, ১৪২৭

শিরোনাম

শেরপুরে নালিতাবাড়ীতে গনসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন মেয়র প্রাথীর্ দিপু

গনসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন মেয়র প্রাথীর্ দিপু

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শেরপুরের নালিতাবাড়ী পৌরসভায় প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলছে নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগ। এ বাড়ি থেকে ও বাড়ি, এ দোকান থেকে ও দোকান, এ ভোটার থেকে ও ভোটারদের কাছে যাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা

ঠিক এভাবেই দিনরাত অভিরাম ঘাম ঝরিয়ে স্বপক্ষে সমর্থন চেয়ে প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান দিপু।

বেশ হাওয়া লেগেছে

প্রয়াত আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিলের ছোট ভাই হওয়ার সুবাদে তার পালে বেশ হাওয়া লেগেছে। স্থানীয় ভোটারেরা জানিয়েছেন, দুয়ারে দুয়ারে পৌছানো, বয়োজ্যেষ্ঠ, ধীরস্থির, উকিল চেয়ারম্যান এর ভাই, ভৌগলিক দিক থেকে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে পারিবারিক আধিপত্য সব মিলে হাবিবুর রহমান দিপু বর্তমানে অন্য প্রার্থীদের তুলনায় রয়েছেন বেশ আলোচনায়। বর্তমানে যে ক’জন প্রার্থী মাঠে সরব তন্মধ্যে দিপু রয়েছেন অনেকটা এগিয়ে। বিশেষ করে দলীয় মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে এগিয়ে থাকা বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করছেন তারা।

এদিকে নির্বাচনী ব্যয় সামলে নিতেও নাকি ইতিমধ্যেই প্রস্তুতি সম্পন্ন করেছেন তিনি এমন মতামত তার ঘনিষ্টজনদের। নির্ভরযোগ্য সূত্রগুলো জানায়, দলীয় মনোনয়ন নিতে তিনি সবধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। দলীয় মনোনয়ন পেলে নানা কারণেই ভোটারদের মন কেড়ে বিজয় ছিনিয়ে আনবেন এমনটাও আত্মপ্রত্যয়ী হাবিবুর রহমান দিপু ও তার সমর্থকরা।

এই বিভাগের আরও খবর