ময়মনসিংহ - ৪ঠা ডিসেম্বর, ২০২০ || ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭

শিরোনাম

শেরপুরে বাঁশঝাড় থেকে রাজমিস্ত্রির লাশ উদ্ধার

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিি : শেরপুরের শ্রীবরদীতে বাঁশঝাড় থেকে সাকলাইন (৩০) নামে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পৌর শহরের পূর্ব ছনকান্দা এলাকা থেকে ওই রামিস্ত্রির লাশ উদ্ধার করা হয়। নিহত সাকলাইন ছনকান্দা গ্রামের মৃত মন্ডল মিয়ার ছেলে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাকে গলায় রশি বেঁধে বাঁশের সাথে ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ তুলেছেন নিহতের পরিবার। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ১০টার দিকে বাড়ির পাশে ঈদগাহ মাঠ বাজারে চা খেতে যায় সাকলাইন। এরপর রাতে সে আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার সকালে আশপাশের লোকজন তার বাড়ির পাশে বাঁশঝাড়ে গলায় রশি বাঁধা লাশ ঝুলতে দেখে। খবর পেয়ে সকাল ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে সাকলাইনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশঝাড়ে যেখানে লাশ ঝুলেছিল তার নিচে ও আশপাশে ফোটা ফোটা রক্ত দেখা গেছে। এতে তারা ধারণা করা হচ্ছে, সাকলাইনকে পরিকল্পিতভাবে হত্যার পর বাঁশঝাড়ে ঝুলে রাখা হয়েছে।
নিহতের স্ত্রী পারভিন ও ছেলে সোহাগ মিয়া জানায়, তাদের প্রতিবেশী রাইস মিল মালিক আজগর আলীর সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলাও হয়েছে। প্রতিপক্ষরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে সেখানে ঝুলে রেখেছে বলে তারা অভিযোগ করেন।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। ওই ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে হত্যা মামলা দায়ের করা হবে। সাকলাইনের এহেন মৃত্যুতে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এই বিভাগের আরও খবর