ময়মনসিংহ - ২০শে অক্টোবর, ২০২০ || ৪ঠা কার্তিক, ১৪২৭

শিরোনাম

শেরপুরে শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে অসহায় মানুষের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ

শেরপুরে শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে অসহায় মানুষের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষে ৪ দিনব্যাপী কর্মসূচির শেষ দিন ভবঘুরে, পথশিশু, দৃষ্টিপ্রতিবন্ধী, বাকপ্রতিবন্ধী, হিজড়া ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার ও বস্ত্র বিতরণ করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে শেরপুর জেলা শহরের খরমপুর এলাকার আইডিয়াল ইস্কুল এর সম্মেলন কক্ষে বাংলাদেশ যুবলীগ শেরপুর জেলা শাখার আয়োজনে ৪ দিনব্যাপী এ কর্মসূচির সমাপনী দিনে খাবার ও বস্ত্র বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ যুবলীগ শেরপুর জেলা শাখার সভাপতি ও কামারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা আব্দুল মতিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও শেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক-১ মোঃ হুমায়ুন কবীর রুমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির সভাপতি মোঃ ছানুয়ার হোসেন ছানু। প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, মিনহাজ উদ্দিন মিনাল চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের তথ্য-গবেষণা সম্পাদক ও শেরপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাপষ কুমার সাহা, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, সহ-সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন হাজারী, শেরপুর জেলা সরকারি কলেজ শাখার সভাপতি শাহিন।
এছাড়াও অন্যান্যদের মধ্যে যুবলীগ নেতা আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন, আব্দুল বাতেন, কৃষকলীগ নেতা মাহবুবুর রহমান লিটন, ছাত্রলীগ নেতা আব্দুল কুদ্দুস মোয়াজ, নয়ন তালুকদারসহ আইডিয়াল ইস্কুলের শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর