ময়মনসিংহ - ২৫শে অক্টোবর, ২০২০ || ৯ই কার্তিক, ১৪২৭

শিরোনাম

শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমানকে ফুলেল শুভেচ্ছা

প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমানকে ফুলেল শুভেচ্ছা


মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : দীর্ঘদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শেরপুর ফিরে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান।

১২ অক্টোবর সোমবার সকাল সাড়ে ১১টায় শেরপুর জেলা শহরের মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব নির্বাহী কর্মকর্তা ও সাধারণ সদস্যগণ প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান কে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। এসময় শেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জিএম আফছার বাবুলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে শেরপুর প্রেসক্লাব সহ-সভাপতি এস এম শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, যুগ্ম সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচহান্নান, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংবাদিক তপু হারুন, জাহিদুল খান সৌরভ, হামিদুর রহমান, সুলতান প্রমুখ।

শারীরিক অসুস্থতায় ভুগছিলেন


উল্লেখ্যে গত ৭ আগস্ট থেকে প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান বিভিন্ন শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। এরপর গত ১২ আগস্ট করোনা পরীক্ষায় নেগেটিভ আসে। এরপর শারীরিক অবস্থায় খারাপ হলে শেরপুর জেলা সদর হাসপাতালের আরএমও ডা. খাইরুল কবীর সুমনের পরামর্শে টাইফয়েড, ডেঙ্গু, চিকনগুনিয়ার পরীক্ষার জন্য ব্লাড সেম্পল দেওয়া হয়। এই রিপোর্ট গুলি ভাল আসলেও প্রেসক্লাব সভাপতির জ্বর, মাথা ব্যথাসহ শারীরিক সমস্যা বাড়তে থাকে। এরপর পরিবারের সদস্যরা ১৬ আগস্ট তার উন্নত চিকিৎসার জন্য প্রেসক্লাব সভাপতিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। দীর্ঘ এক মাসের অধিক সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শেষে গত ৮ অক্টোবর সুস্থ হয়ে তিনি শেরপুর নিজ বাড়ীতে ফিরে আসেন। এক সংক্ষিপ্ত বক্তব্যে প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান আবেগ আপ্লুত হয়ে বলেন, শেরপুরের সর্বস্তরের মানুষের দোয়া আর ভালোবাসায় মৃত্যুপথ যাত্রী হয়েও আল্লাহ আমাকে সুস্থ হয়ে ফিরে এনেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

এই বিভাগের আরও খবর